বন কর্মকর্তার ওপর অতর্কিত হামলা, থানায় মামলা

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তা শেখ লিটনের (৪৮) ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (৫ ডিসেম্বর) আলফাডাঙ্গা উপজেলা সদরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপুরেই ভুক্তভোগীর ছেলে মো. আলিফ শেখ বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলো, আলফাডাঙ্গা সদরের পাট ব্যবসায়ী হান্নান সিকদার (৬৫) ও তার জামাতা।

মামলা সূত্রে জানা যায়, সোমবার সকাল ৮টার দিকে আলফাডাঙ্গা উপজেলায় কর্মরত বন কর্মকর্তা শেখ লিটন আলফাডাঙ্গা বাজার থেকে বাজার করে বাড়ি ফেরার পথে দেখতে পায় তার বাড়ীর প্রবেশদ্বারে সরকারি রাস্তার ওপর প্রতিবেশী হান্নান সিকদার ঘর উত্তোলন করছে। এসময় শেখ লিটন রাস্তার উপর ঘর উত্তোলন কাজে বাঁধা দেওয়ায় অভিযুক্তরা তার ওপর ক্ষিপ্ত হয়ে অতর্কিত হামলা চালায়। অভিযুক্ত হান্নান সিকদার তার হাতে থাকা স্টিলের টিফিন বক্স দিয়ে শেখ লিটনের মাথায় আঘাত করে গুরুতর ফাটা রক্তাক্ত জখম করে। এসময় তার স্ত্রী নাজমা আক্তার যুথি ঠেকাতে গেলে অভিযুক্তরা তাকেও মারধর করে। পরে স্থানীয়রা এসে গুরুতর আহতাবস্থায় উপজেলা বন কর্মকর্তা শেখ লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের জানান, ‘আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চালানো হচ্ছে।’

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর