দুর্গাপুরে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে থানা পুলিশের বিশেষ অভিযান

নেত্রকোনার দুর্গাপুর থানা পুলিশের আয়োজনে ট্রাফিক সপ্তাহ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে হেলমেটবিহীন মোটর সাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট পড়ে মোটরসাইকেল চালানোর জন্য সচেতন করা হয় এবং এ আদেশ না মানলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়।

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করেন দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দুর্গাপুর থানার এসআই, এএসআই এবং কনস্টেবল বৃন্দ।

দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম বলেন,সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হেলমেটবিহীন, ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ি,অপ্রাপ্ত বয়স্ক ,অদক্ষ চালক, বেপরোয়া গতিতে গাড়ি চালকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। যেসব চালক এসব আদেশ মানবে না সেসব চালকদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দেয়া হবে । সড়কে দুর্ঘটনার জন্য অদক্ষ চালকরা অনেকাংশে দায়ী। আপনাদের মাধ্যমে আমি সকল চালক ভাইদের অনুরোধ করবো যেন নিজের জীবন এবং অন্যের জীবন রক্ষার স্বার্থে ট্রাফিক আইন মেনে যেন গাড়ি চালায়।

রাজেশ গৌড়/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর