দেবীদ্বারে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কুমিল্লার দেবীদ্বারে ১৫ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে আটক করেছে দেবীদ্বার থানা পুলিশ। এ ঘটনায় ভিক্টিমের মা মোসা- শিল্পী বেগম বাদী হয়ে রবিবার রাত ১০টায় সোহাগ মিয়াকে(৩৪) একমাত্র আসামি করে দেবীদ্বার থানায় মামলা দায়ের করেন। (দেবীদ্বার থানার মামলা নং-০৩)।

রবিবার সন্ধ্যা সাড়ে ৫ টায় এ ঘটনায় জড়িত উপজেলার শাকতলা গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে মো. সোহাগ মিয়াকে(৩৪) তাৎক্ষণিকভাবে আটক করে থানায় নিয়ে আসে দেবীদ্বার থানার এসআই আব্দুল কাদের।

দেবীদ্বার মোল্লা বাড়ি, ডা. জসিম উদ্দিন হাড়ভাঙ্গা ও পঙ্গু হাসপাতালের পাশে এনায়েত উল্লাহ হুজুরের বাড়ির ভাড়া বাসায় রবিবার সকাল আনুমানিক সাড়ে ১১টায় ধর্ষনের ঘটনাটি ঘটে।

ধর্ষিতার মা শিল্পি বেগম জানান, আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে কাজ করতে বাসা থেকে সকালেই বের হয়ে যাই। দুপুরে আমার বোনের মেয়ে ফোন করে ঘটনার বিষয়ে আমাকে জানায়। আমার প্রতিবন্ধী মেয়েটাকে পাশের বাসার ভাড়াটিয়া সোহাগ আমার ঘরে ঢোকে জোরপূর্বক ধর্ষণ ও মেয়ের সাথে শারীরিক মেলামেশা করেছে বলে মেয়ে জানায়।

এ বিষয়ে ধর্ষিতার বাবা রিক্সাচালক মো. জালাল মিয়া(৫০) জানান, তিনি সকাল ১১টার দিকে যখন রিক্সা নিয়ে বের হবে তখন সোহাগ মিয়া তাদের ঘরে আসে। তাকে বসতে বললে সে তখন চলে যায়। তার দুই মেয়ে ধর্ষিতা ও তার ছোটবোন ঝুমাকে বাসায় রেখে তিনি রিক্সা নিয়ে বের হয়ে যান।

ধর্ষিতার ছোটবোন ঝুমার (১০) সাথে কথা বললে সে জানায়, বাবা চলে যাওয়ার পর আমি বাজার করতে চলে যাই। ঘরে এসে দেখি ওই লোক বের হয়ে চলে যায়।

ধর্ষিতা কবিতা খানম(১৫) ‘ছদ্মনাম’ এর সাথে কথা বললে সে জানায়, তার ছোট বোন বাজারে গেলে সোহাগ (৩৫) তার ঘরে প্রবেশ করে। তখন তার সাথে জোরপূর্বক মেলামেশা করে বলেও জানায় ভিক্টিম। তার ছোটবোন চলে আসায় তাকে ছেরে চলে যায় সে।

রাত সোয়া ১০টায় দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, ধর্ষণের ঘটনায় তাৎক্ষণিকভাবে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে মামলা রুজু করা হয়েছে। আসামীকে আগামীকাল আদালতে তোলা হবে।

শরিফুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর