আলফাডাঙ্গায় বিষপানে কিশোরীর আত্মহত্যা

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিষপান করে চাঁদনী খানম (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। রোববার (৪ ডিসেম্বর) উপজেলার চরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চাঁদনী ওই এলাকার মো. নেপুর মোল্যার মেয়ে।

চাঁদনী খানমের পিতা নেপুর মোল্যা জানান, তার মেয়ে দীর্ঘদিন মৃগী রোগে আক্রান্ত ও কিছুটা মানসিক ভারসাম্যহীনও ছিলো। এ-ই কারণে পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ে লেখাপড়া বন্ধ করে দিয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁদনী খানম এসব রোগের যন্ত্রনা সহ্য করতে না পেরে বসত ঘরের মধ্যে ধানে দেওয়া ফুরাডন বিষপান করে। পরবর্তীতে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেয়ে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর নেওয়ার পথে আলফাডাঙ্গা লোকাল বাসস্ট্যান্ডে পৌঁছালে পথিমধ্যে তার মৃত্যু হয়।

খবর পেয়ে আলফাডাঙ্গা থানার উপ-পরিদর্শক সুমন বসাক মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় চাঁদনী খানমের বাবা নেপুর মোল্যা বাদি হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

মরদেহ উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক সুমন বসাক বার্তা বাজার’কে জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর