ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

রাজশাহী বিএনপির মহাসমাবেশ থেকে ফেরার পথ যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ- সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতারের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে শহরের পাওয়ার হাউজ রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কয়েকগজ দূরে আসার পরেই পুলিশি বাধার মুখে পড়ে। পরে সেখানে তারা প্রতিবাদ সমাবেশ করেন।

জেলা যুবদলের সভাপতি মো: শামীম মোল্লার সভাপতিত্বে সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল হক সিরাজ, জেলা বিএনপির সদস্য মাইনুল হোসেন চপল, ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী প্রমুখ ।

এসময় বক্তারা বলেন, সরকার অবৈধভাবে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এভাবে গ্রেফতার করে আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে আটকানো যাবে না। মানুষ এখন সরকার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা এখন সরকারের পতন চায়। আগামী ১০ ডিসেম্বরের পর থেকে দেশে বিএনপির শাসন আসবে বলেও হুশিয়ারী দেন তারা।

রাসেল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর