সিরাজগঞ্জে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় একটি আম গাছ থেকে লালন বড়াইক (৩৮) নামের এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে তাড়াশ থানা পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (৪ ডিসেম্বর) এলাকাবাসীর থেকে খবর পেয়ে সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের সনগুই দক্ষিণপাড়া গ্রামের নিহত কৃষকের নিজ বসতভিটার আমগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কৃষক উপজেলার সনগুই দক্ষিণপাড়া গ্রামের মৃত জ্যোতিষ বড়াইকের ছেলে।

নিহতের স্ত্রী বৈকালী বড়াইক বলেন, শনিবার রাতে তার স্বামী খাবার খেয়ে প্রতিবেশীর শ্রাদ্ধনুষ্ঠানের রান্নার কাজ করতে বাড়ি থেকে বের হয়। এরপর রাত্রে আর বাসায় ফেরেননি৷ সকালে এলাকার লোকজন আমগাছের ডালে গলায় দঁড়ি পেঁচানো মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি আরো বলেন, আমরা খুব শান্তিপূর্ণ ভাবেই সংসার করে আসছিলাম। আত্মহত্যা করার মতো কোনো ঘটনা আমাদের সংসারে ঘটেনি। আমার স্বামীর মৃত্যু রহস্যজনক।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাজমুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর