সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: রুহুল কুদ্দুসের বিচারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: রুহুল কুদ্দুস এর বিচারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা সচেতন নাগরিক সমাজের আয়োজনে রবিবার (৪ ডিসেম্বর) বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাবেক ছাত্র লীগনেতা শেখ মারুফ হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক আমিনুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা সৈনিক লীগের সভাপতি মাহমুদ আলী সুমন।

এসময় আরও বক্তব্য রাখেন, কমরেড আদিত্য মল্লিক, জেলা ভূমিহীন সমিতির সভাপতি কওছার আলী, নদী বন ও পরিবেশ রক্ষা কমিটির সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংবাদিক মেহেদী আলী সুজয় প্রমুখ।

বক্তারা এসময় অধ্যক্ষ ডা: রুহুল কুদ্দুসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, মন্ত্রণালয়ের আদেশ অমান্য করে মেডিকেল কলেজের নিয়োগকৃত ২২ জন সেবাকর্মী থেকে ৬ জন নিরাপদ করোনা যোদ্ধাকে চাকরিচ্যুত করেন। নিয়োগ জালিয়াতি, হাইকোর্টেও আদেশ অমান্য, অবৈধভাবে ২৯ জন কর্মচারীর বেতন বিল পাশ করানো, ২২জন সেবা কর্মীর প্রতি মাসে ৪১৩০ টাকা কেটে নেওয়া, ওএসডি হলেন ডা. শেখ কুদরত ই খুদা, ৪র্থ শ্রেণীর কর্মচারী ব্যবহার করে চিকিৎকদের কোয়ার্টার ইত্যাদি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর