ঘোড়াঘাটে ধাক্কা খেয়ে খাদে ট্রাক, পা বিচ্ছিন্ন হেলপারের

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন দিয়ে ধাক্কা দেয় অপর আরেকটি ট্রাক। ধাক্কা দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় রাস্তার খাদে। এতে গুরুতর আহত হয়েছেন ট্রাকটির চালক সহকারী (হেলপার) বেল্লাল হোসেন (২০)। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

রবিবার (৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টায় উপজেলার রানীগঞ্জে সিমলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেঁচে গেছেন ট্রাকটির চালক। গুরুতর আহত বেল্লাল ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জগথা গ্রামের জামাদ আলীর ছেলে।

স্থানীয়দের মাধ্যম দিয়ে ফায়ার সার্ভিস জানায়, রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে ঠাকুরগাঁও গামী অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয় এবং খাদে পড়ে যায়। ট্রাকটির কেবিনের মধ্য গুরুতর আহত অবস্থায় আটকা পড়ে চালক সহকারী। পরে ফায়ার সার্ভিস গিয়ে ট্রাকটির কেবিন কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ প্রিয়াঙ্ক কুন্ডু বলেন, গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস একজনকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার একটি পা হাটুর নিচে বিচ্ছিন্ন ছিল। দুর্ঘটনায় তার পা একেবারে ভেঙ্গে গেছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা সাথে সাথে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর