চারঘাটে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন আওয়ামী লীগ সরকারের আমলে শেখ হাসিনার ১৩ বছরের উন্নয়নের ছোয়া পড়েনি সারাদেশে এমন জায়গায় খুজে পাওয়া কঠিন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রতিশ্রুতি মোতাবেক দেশের প্রতিটি মানুষের জীবন মান উন্নয়নে এবং বর্তমান সরকার দেশের উন্নয়ন তরান্বিত করার জন্য নিরলশভাবে কাজ করে যাচ্ছে। যা অতীতে কোন সরকারের আমলে হয়নি। এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, যার প্রমান চারঘাট উপজেলার রাস্তা-ঘাট, সৌর বিদ্যুৎ, উপজেলার প্রায় অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মান, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স।
এছাড়াও নদী তীরবতী এলাকার মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬শ ৮০ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন করেছেন। যার কাজও হয়েছে ইতোমধ্যে। এই ধারাবাহিক উন্নয়নের অংশ চারঘাট পৌরসভার দু’টি বড় বাজার চারঘাট বাজার, সারদা বাজার ও চারঘাট পৌরসভার দৃষ্টিনন্দন নবনির্মিত গেটে। যা প্রায় ৫ কোটি ৪৯ লাখ টাকা ব্যয়ে নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।
শনিবার (৩রা ডিসেম্বর) বিকেলে চারঘাট পৌর এলাকার প্রধান বাজার চারঘাট ও সারদা বাজারের কিচেন মার্কেট এবং পৌরসভার নবনির্মিত গেটের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে ও পৌর মেয়র একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (পুরুষ) গোলাম কিবরিয়া বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেনসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ।
বার্তাবাজার/এম.এম 
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর