আত্মীয়র বাড়ি থেকে ফেরার সময় ছাগল চুরি,৩ যুবক জনতার হাতে আটক

আত্মীর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় ছাগল চুরি করে তিন যুবক। দুটি ছাগল সহ এই তিন যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার নুরজাহানপুর গ্রামে। শনিবার (৩ ডিসেম্বর) এই জনকে ছাগল সহ হাতেনাতে আটক করে।

পরে স্থানীয় জনতা পুলিশে খবর দিলে ঘোড়াঘাট থানা পুলিশ দুটি চোরাই ছাগল ও একটি ইজিবাইক সহ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক তিন যুবক হলেন, গাইবান্ধা সদর উপজেলার বলরামপুর-তুলশীঘাট গ্রামের মৃত সালেছ মিয়ার ছেলে নাজমুল হাসান (৩৫), গোলাম মোস্তফার ছেলে রাসেল মিয়া (৩২) এবং জগতারা ঘাট গ্রামের মৃত জব্বারের ছেলে আব্দুল হাই (১৯)।

ছাগল দুটির মালিক পৌর এলাকার শ্যামপুর গ্রামের আজম আলী। তিনি বলেন, হিলি মোড় থেকে তারা আমার ছাগল ইজিবাইকে তুলে চলে যাচ্ছিলো। আমি দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেই। দু’তিনবার তাদেরকে থামার সংকেল দিলে, তারা ইজিবাইক থেকে ছাগল দুটি রাস্তায় ফেলে দেয় এবং পালানোর চেষ্টা করে। পরে ক্ষেতাবমোড়ে গিয়ে স্থানীয়দের সংযোগীতায় তাদেরকে আটক করি। ঘটনাস্থল থেকে একই সময় অপর এক ব্যক্তির আরো একটি ছাগল খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাগলের মালিককে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আটক যুবকরা আমাদের হেফাজতে আছে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর