ফরিদপুরে আড়ং এর ২৬তম আউটলেটের শুভ উদ্বোধন

ফরিদপুরে উদ্বোধন হয়ে গেলো দেশের বৃহত্তম লাইফস্টাইল আড়ং এর ২৬তম আউটলেট। সকাল সাড়ে দশটায় প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১২,৫০০ বর্গফুটের দুই তলা বিশিষ্ট আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ং এর সাব ব্র্যান্ড ভাগা, তাগা ম্যান, এবং আর্থ এর পণ্যগুলো পাওয়া যাবে।

আড়ং-এর চিফ অপারেটিং অফিসার, মোহাম্মদ আশরাফুল আলম আউটলেটটির উদ্বোধন কে এসময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। “ফরিদপুর বাংলাদেশের দ্রুত উন্নয়ন জেলাগুলির মধ্যে একটি হতে চলেছে, এবং আড়ং ও আড়ং এর তিনটি সাব-ব্র্যান্ড সহ এই প্রাণ ফরিদপুর জেলায় আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত, ” – মন্তব্য করেন চিফ অপারেটিং অফিস মোহাম্মদ আশরাফুল আলম।

গ্রাহকরা আড়ং ফরিদপুর আউটলেটে সীমিত সময়ের জন্য ৫০০০ টাকা বা তার বেশি কেনাকাটা ক ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর ব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। তাছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড-এর অন্তর্ভুক্ত সদস্যরা প্রতিটি কেনাকাটায় তিনও পয়েন্ট অর্জন করতে পারবেন ৯ই ডিসেম্বর পর্যন্ত! আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর