নন্দীগ্রামে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ১৪ জন শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান

বগুড়ার নন্দীগ্রামে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করে সাফল্যের সাথে উত্তীর্ণ শিক্ষার্থীদের অনুপ্রেরণা প্রদানে অভিনন্দন সূচক ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) নন্দীগ্রাম উপজেলার ভাটরা গ্রামের আকন্দপাড়ায় প্রাক্তন শিক্ষার্থী ও মিলেনিয়াম একাডেমির পরিচালক মোঃ মেহেদী হাসানের আয়োজনে ১৪ জন্য শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

জানা গেছে, উপজেলা ভাটরা গ্রামে মিলেনিয়াম একাডেমির প্রাইভেট সেন্টার হতে মোট ১৬জন শিক্ষার্থী এসএসসি-২০২২ পরীক্ষায় অংশগ্রহণ করেন শতভাগ পাস সহ মোট ৭জন জিপিএ-৫ (৪জন গোল্ডেন প্লাস) পায়।

শিক্ষার্থীদের এরুপ সাফল্যের স্বীকৃতি এবং তাদের উৎসাহিতকরণে এই অনুষ্ঠানের আয়োজন বলে জানিয়েছেন মিলেনিয়াম একাডেমির পরিচালক মোঃ মেহেদী হাসান।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটরা খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক(চলতি দায়িত্বে)মোঃ আকরাম হোসেন, সহকারি শিক্ষক বাংলা মোঃ আব্দুল লতিফ, ছাত্র-ছাত্রী গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

বক্তারা অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করে বলেন, এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় এবং সব এলাকার প্রাইভেট বা কোচিং সেন্টারে হওয়া উচিত। এমন উদ্যোগী অনুষ্ঠানের আয়োজনে আমরা গ্রামবাসী অত্যন্ত গর্বিত।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর