লালমনিরহাটে বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাট বঙ্গবন্ধু পরিষদের দ্বি বার্ষিক সম্মেলন জেলা পরিষদ কমিউনিটি সেন্টার হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে জেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট আওয়ামী লীগ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান। তিনি আলহাজ্ব শাহজাহান মিয়াকে সভাপতি এবং আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য, সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি। তিনি বলেন, বঙ্গবন্ধু পরিষদ একটি চেতনা, একটি আর্দশ, নীতির ধারক ও বাহক। যারা সত্যকে ধারণ করে কাজ করবে তারাই হবে বঙ্গবন্ধু পরিষদের সৈনিক।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যার পিছনে জিয়ার পরিকল্পনা ছিল। সেই জিয়ার সন্তান তারেক রহমান শেখ হাসিনা কে হত্যার জন্য পায়তারা করলেন, মহান সৃষ্টি কর্তার রহমতে শেখ হাসিনা বেচে গেলেও ২৩ জন নেতাকর্মী মারা গেলেন। বিএনপি নেতাদের হাত সব সময় রক্তে রন্জিত থাকে। আগামীতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে সকলকে এক সাথে কাজ করতে হবে।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক (অবঃ) আব্দুল মজিদ মন্ডল। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগম বিউটি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ শাহ্জাহান আলী।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর