কুয়াকাটায় দুস্ত ভূমিহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি মহিব

পটুয়াখালীর কুয়াকাটায় ১ হাজার দুস্থ ও ভূমিহীনদের মাঝে কম্বল বিতরণ করেছেন পটুয়াখালী-৪ সংসদ সদস্য মহিবুর রহমান মহিব। বুধবার ( ৩০ নভেম্বর) বিকেল ৫টায় কুয়াকাটা পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এই কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও বিতরণকালে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপ‌তি মো. সৈয়দ না‌সির উদ্দিন, কলাপাড়া উপ‌জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি আ. বারেক মোল্লা প্রমুখ।

কুয়াকাটায় সরকারি জমি থেকে উচ্ছেদ হওয়া প্রায় ১হাজার ভূমিহীনদের শীতবস্ত্র হিসাবে কম্বল দেয়া হয়। পরবর্তীতে আরো এক হাজারকে দেয়া হবে। এমপি মহিব তার ব্যাক্তিগত তহবিল থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে পটুয়াখালী-৪ আসনের সংসদ মহিবুর রহমান মহিব বলেন, বিএনপি জামায়াতের সাথে আমাদের কোনো আপোষ নেই, ১০ ডিসেম্বর বিএনপির ঢাকায় জনসভা কে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীরা পটুয়াখালী ৪ এলাকায় কোন ধরনের ষড়যন্ত্র বা অরাজকতা তৈরীর চেষ্টা করলে তাদের কঠোর ভাবে প্রতিহত করাবে সাধারণ জনগণ ও আওয়ামীলীগ।

এসময় তিনি আরো বলেন আওয়ামীলীগ গরীবের দল তাই সাধারণ মানুষের পাশে সবসময় থাকে। আজকে আপনাদের পাশে এই কম্বল নিয়ে এসেছে। এর ধারাবাহিকতা বজায় থাকবে বলেও জানান তিনি।

মহিবুল্লাহ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর