পুলিশের ভয়ে গাছে উঠলেন বিএনপি নেতা

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাড়িতে পুলিশ দেখে ভয়ে বিএনপির এক নেতা গাছে উঠে পড়েন। পরে গাছ থেকে পড়ে তিনি আহত হয়েছেন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত নেতার নাম বাচ্চু রহমান। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা বিএনপির সদস্য সচিব।

জানা গেছে, মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে মোহনপুরে বাচ্চুর বাড়ি গিয়ে তাকে খুঁজছিল থানা-পুলিশের একটি দল। এ সময় তিনি বাড়ির দেয়াল টপকে পাশের একটি গাছে উঠে পড়েন। এর কিছুক্ষণ পর গাছ থেকে পড়ে আহত হন তিনি। এ কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করেনি।

জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত জানান, গত মঙ্গলবার রাতে বাচ্চুকে গ্রেপ্তার করতে বাড়িতে পুলিশ যায়। এ সময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক করছিলেন। এ সময় দেয়াল টপকে গাছে উঠে পড়েন বাচ্চু। পরে গাছ থেকে পড়ে আহত হন তিনি।

তিনি আরও জানান, বাচ্চুর হাতের আঙুল ভেঙে গেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন তিনি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, গত মঙ্গলবার পুলিশ বাচ্চু রহমানের এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। তিনি পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল। এতেই বাচ্চু আতঙ্কিত হয়ে গাছে উঠে পড়েন। এ সময় পড়ে গিয়ে হাতের আঙুল ভাঙেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর