বিএনপি কোনোদিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না: সেলিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম মন্তব্য করে বলেছেন, বিএনপি কোনোদিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জ সদর ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ফজলুল করিম সেলিম বলেন, প্রয়োজন হলে বিএনপিকে তাদের প্রিয় পাকিস্তানে বাক্সে ভরে পাঠিয়ে দেওয়া হবে। বাংলাদেশে বসে পাকিস্তানের কথা চিন্তা করবেন আর পাকিস্তানে বৃষ্টি হলে বাংলাদেশে ছাতা ধরবেন সেটা হবে না।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু ও তার আদর্শকে যদি ভালবাসেন তাহলে ভোগের নয় ত্যাগের রাজনীতি করবেন। নিজেদের মধ্যে গোলমাল করবেন না। গোলমালকারীরা আওয়ামী লীগে স্থান পাবে না। বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে, তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু বক্তব্য রাখেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর