আ.লীগ সরকারকে আর সময় দেওয়া যাবে না : মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই সরকারকে বিদায় করা আমাদের পবিত্র দায়িত্ব। জনগণও বার্তা দিয়েছে এই সরকারকে উৎখাত করার। আমাদের সামনে চ্যালেঞ্জ হচ্ছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা। তাহলেই স্বাধীনভাবে রাজনীতি করার পরিবেশ তৈরি হবে। এই স্বৈরাচারী সরকার ক্ষমতায় থাকলে সেটি সম্ভব নয়।

বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গায়েবি মামলা, হামলা, হত্যা ও নির্যাতনের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ময়মনসিংহ মহানগর বিএনপি।

এই সরকারের সময় শেষ হয়ে এসেছে উল্লেখ করে ড.খন্দকার মোশাররফ হোসেন বলেন, কোনো ফ্যাসিস্ট সরকার আপসে কোনো দিন বিদায় হয়নি, ইতিহাস তাই বলে। এ দেশের মানুষ মুক্তিকামী। রক্তকে কখনো ভয় পায়নি। তাই গণতন্ত্র হত্যাকারী আওয়ামী লীগ সরকারকে আর সময় দেওয়া যাবে না।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, শেষ সময়ে এসে সরকার ফ্যাসিবাদী আচরণ করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ থেকে যুগপৎ আন্দোলনের দিকনির্দেশনা দেওয়া হবে। সেই সঙ্গে এক দফা আন্দোলন শুরু হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর