হাতিয়ায় মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত

মাদকের করাল গ্রাস থেকে সমাজকে বাঁচানোর লক্ষ্যে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয় এই কর্মশালা।

উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সেলিম হোসেন। বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হামিদ,উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, সহকারী কমিশনার ভূমি গোলাম সারোয়ার, বুড়িরচর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, চরঈশ্বর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে স্থানীয় পর্যায়ে মাদকদ্রব্য নিমূলের বিভিন্ন দিক তুলে ধরেন। সমাজ থেকে মাদক নির্মূল করতে সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

কর্মশালায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে উপস্থিত ব্যক্তিদের মধ্যে গ্রুপ করে সবার কাছ থেকে মাদক নির্মূলে লিখিত সুপারিশ নেওয়া হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর