সাভারে ৩০ লক্ষ ডোজ করোনার ভ্যাকসিন প্রদানের মাইলফলক অর্জন!

ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে এই উপজেলায় কোভিড-১৯ এর সর্বমোট ৩০ লক্ষ ডোজ ভ্যাকসিন প্রদানের বিরল মাইলফলক অর্জিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মোঃ সায়েমুল হুদা বিষয়টি বার্তা বাজার প্রতিনিধিকে নিশ্চিত করেন।

এবিষয়ে তিনি জানান, আলহামদুলিল্লাহ! সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- স্বাস্থ্য অধিদপ্তর, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, সাংবাদিক, স্বেচ্ছাসেবক ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা নিয়ে গতকাল মঙ্গলবার ৩০,০০,০০০ (ত্রিশ লক্ষ ডোজ) করোনা ভাইরাস প্রতিরোধ ভ্যাকসিন সফলতার সহিত প্রদান করেছে। এই মাইলফলক অর্জন করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মাজহারুল ইসলাম বলেন, একটি উপজেলা হিসেবে সাভারে ৩০ লক্ষ ডোজ কোভিড-১৯ এর ভ্যাকসিন অত্যন্ত সফলতার সাথে প্রদান একটি বিরল অর্জন। এর ফলে সাভার উপজেলায় করোনা নিয়ন্ত্রণে স্বাস্থ্য বিভাগ তাদের সর্বোচ্চ করণীয় করতে পেরেছে এটাই প্রতীয়মান হয়। এই ভ্যাকসিন প্রদান কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি সাভারবাসীর প্রতি স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে সরকারি বিধিনিষেধ মেনে চলারও অনুরোধ রইলো।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর