লালপুরে স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউপির সিরাজিপুর গ্রামের একটি আম গাছ থেকে নরেশ চন্দ্র সরকার (৫৫) নামের এক স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে একই এলাকার নগেন্দ্রনাথ সরকারের ছেলেও গোপালপুর বাজারের শ্রী দূর্গা জুয়েলার্সের মালিক ছিলেন তিনি।

স্থানীয়ও পরিবার সূত্রে জানাগেছে, নরেশ চন্দ্র সরকার দীর্ঘদিন থেকে মানুষিক রোগে আক্রান্ত ছিলো। মঙ্গলবার সন্ধ্যা থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১ টার দিকে একই গ্রামের একটি আম গাছের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লালপুর থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করেন।

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

থানায় একটি অপমৃত্যু (ইউডিডি) মামলা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।

আশিকুর/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর