নয়াপল্টনে সমাবেশের মাধ্যমে গন্ডগোল বাধাতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করে বলেছেন, আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশের মাধ্যমে বিএনপি গন্ডগোল বাধাতে চায়। বুধবার (৩০ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার সব কিছু চিন্তা করেই বিএনপিকে সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে বলেছে। বিএনপি যাতে নির্বিঘ্নে সমাবেশ করতে পারে সেজন্য ছাত্রলীগের সম্মেলনও এগিয়ে ৬ ডিসেম্বর করা হয়েছে। কিন্তু বিএনপির উদ্দেশ্য গন্ডগোল বাধানো।

তিনি বলেন, সরকার তো রাজধানীতে গন্ডগোল বাধানোর জন্য অনুমতি দিতে পারে না। জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে সরকারকে ব্যবস্থা গ্রহণ করতে হয়।

হাছান মাহমুদ বলেন, বিএনপি যদি নয়াপল্টনে সমাবেশ করার জন্য তাদের অবস্থান ব্যক্ত করে, সেক্ষেত্রে সরকারের অবস্থান সরকার ব্যক্ত করবে এবং একই সঙ্গে আওয়ামী লীগও।

তিনি বলেন, দেশে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য আওয়ামী লীগও সতর্ক পাহারায় থাকবে। প্রয়োজনে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের আওয়ামী লীগ জনগণের সঙ্গে নিয়ে প্রতিহত করবে।

বার্তাবাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর