ভক্তদের নজর কাড়লেন ভাবনা

বিনোদন জগতের জনপ্রিয় সহসী অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সময়ের বিভিন্ন ছবি পোস্ট করে মুগ্ধতা ছড়াতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি ফেসবুকে ব্যায়ামের কিছু ছবি প্রকাশ করে নজর কেড়েছেন ভক্তদের মাজে। কেউ নেতিবাচক মন্তব্য করছে আবার কেউ বা নেতিবাচক।

ইতোমধ্যে তার ছবি গুলো দেখে ব্যাপক মুগ্ধ হয়েছেন তার ভক্ত-অনুরাগীরা। নিজেকে ফিট রাখতে নিয়মিতই ব্যায়ামে করেন এ লাস্যময়ী।

তার ছবিগুলো থেকে দেখা গেছে, নিজের বাড়ির ছাদে প্রাকৃতিক পরিবেশে ব্যায়ামে মগ্ন রয়েছেন এই অভিনেত্রী। তার পরনে রয়েছে কালো রঙের শর্ট প্যান্ট এবং একটি হট পিংক কালারের টপস।

ব্যায়ামের প্রতিটি ছবি থেকেই যেন সৌন্দর্য ঝড়ে পড়ছে ভাবনার। এক অনন্য রূপে নিজেকে মেলে ধরেছেন মিষ্টি রোদে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন, ‘ইয়াস, ওয়েনসডে মোটিভেশন’।

উল্লেখ্য, বর্তমানে বাবা হাবিবুল ইসলামের ‘যাপিত জীবন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ভাবনা। ১৯৪৭ সালের দেশভাগ ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপটকে কেন্দ্র করে ছবিটি নির্মিত হচ্ছে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর