চট্টগ্রামে শিশু আয়াতের দেহাংশ উদ্ধার

চট্টগ্রামে হত্যার ১৪ দিন পর ছয় টুকরা করা শিশু আলিনা ইসলাম আয়াতের খণ্ডিত পা দুটি উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পিবিআই মেট্রোর পরিদর্শক ইলিয়াস খান।

তিনি বলেন, বুধবার (৩০ নভেম্বর) আড়াইটার দিকে ইপিজেড থানাধীন আকমল আলী রোতের স্লুইসগেটের পাশ থেকে শিশু আয়াতের দেহাংশ উদ্ধার করা হয়। এ সময় পিবিআইয়ের সাথে আয়াতের খুনি আবিরও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। এ ঘটনায় জড়িত আবির আলী নামের এক যুবককে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। আবির জানাই মুক্তিপণের উদ্দেশ্যে ঘটনার দিন বিকেলে আয়াতকে সে অপহরণের চেষ্টা করে। এ সময় চিৎকার করলে তাকে শ্বাসরোধে হত্যা করে সে। পরে মরদেহ আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরা করে নদীতে ফেলে দেয়। এরপর হতে শিশু আয়াতের খন্ডিত দেহাংশ উদ্ধারে একের পর এক অভিযান চালায় পিবিআই। যার অবশেষে আজ বুধবার শিশু আয়াতের দুটি পারে উদ্ধার করার কথা জানায় পিবিআই।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর