মনোনয়ন না পেয়ে আলফাডাঙ্গায় ফিরে জনতার কান্নায় কাঁদলেন আ’লীগ সভাপতি

দলের মনোনয়ন না পেয়ে ঢাকা থেকে নিজ এলাকায় ফিরে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের বুকফাটা কান্না দেখে অঝোরে কাঁদলেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান। এসময় বারবার চেষ্টা করেও কান্না থামাতে পারছিলেন না অনেকেই।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে ঢাকা থেকে সড়কপথে উপজেলার গোপালপুর বাজারের প্রবেশদ্বার টিটিসি মোড়ে তার আসার খবরে দলীয় নেতাকর্মী, সমর্থক ছাড়াও শতশত মানুষ অপেক্ষা করতে থাকেন। মো. মোনায়েম খান গাড়ি থেকে নামার পর অনেক মানুষের উপস্থিতি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন। একপর্যায়ে নেতাকর্মী ও সাধারণ মানুষ তাকে বুকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন।

পরে সেখান থেকে শতশত নেতাকর্মী কাঁদতে কাঁদতে পায়ে হেঁটে মো. মোনায়েম খানকে সঙ্গে নিয়ে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছান। এ সময় নেতাকর্মীরা ‘মোনায়েম ভাই হারেননি/ মোনায়েম ভাইয়ের মাটি, গোপালপুর ইউনিয়নের ঘাঁটি/ মোনায়েম ভাই আছেন, মোনায়েম ভাই থাকবেন’ এসব স্লোগান দিতে থাকেন।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত জনতার উদ্দেশে কথা বলতে গিয়ে আবারও কান্নায় ভেঙে পড়েন তিনি।

আবেগাপ্লুত মো. মোনায়েম খান বলেন, আপনারা সবাই ধৈর্য ধারণ করবেন। মনোনয়ন পাওয়া, না পাওয়া এটিই শেষ কথা নয়। আমি বিগত দিনে আপনাদের সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবো। আরও বেশি করে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। এসময় তিনি সব ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করার আহ্বান জানান।

রাকিবুল/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর