ভেদুরিয়ায় বিএনপি নেতাকর্মীদের উত্তেজনা, কমিটি বাতিলের বিক্ষোভ

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন বিএনপির কমিটি দেওয়াকে কেন্দ্রকরে পদবঞ্চিত নেতা কর্মীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৯নভেম্বর) বিকেলে উপজেলার ব্যাংকেরহাট বাজারে ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান মাষ্টার এর নেতৃত্বে ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা আশফিকুল আলম সুজন ও আলাউদ্দিন ঢালীর সার্বিক সহযোগিতায় মিছিলটি ব্যাংকেরহাট বাজার, কলেগেট সড়ক প্রদক্ষিণ করে পুনরায় গোল চত্বরে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে,ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল সহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে গত(২৫ নভেম্বর ২০২২) ভোলা সদর থানা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ এর স্বাক্ষরিত একটি প্রেস লিস্টে ভেদুরিয়া ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ভেদুরিয়া ইউনিয়ন বিএমপি মধ্যে উত্তেজনা বিরাজ করছেন। যেকোনো সময় ঘটতে পারে রক্তক্ষয়ী সংঘর্ষের মতোমঘটনাও।

বিক্ষিপ্ত বিএনপির নেতাকর্মীরা দাবি করেন অচিরেই এই কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়িত করে ভিডিও ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষণা করা হোক।

মাহাজ/বার্তাবাজার/আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর