পুলিশি হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

রংপুরের মিঠাপুকুর উপজেলায়, জেলা বিএনপি’র শান্তিপূর্ণ মিছিলে পুলিশের হামলা ও মিথ্যা মামলায় জেলা বিএনপি’র আহ্বায়ক সাইফুল ইসলাম ও সদস্য সচিব আনিচুর রহমান লাকু সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে এবং মিঠাপুকুর উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দের নামে হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৯ নভেম্বর) বিকালে উপজেলার হাইস্কুল রোডের হানজালা শপিং কমপ্লেক্সের সামনে উপজেলা বিএনপি’র আহ্বায়ক গোলাম রব্বানীর সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপজেলা বিএনপি’র সদস্য সচিব হানিফ সর্দারের সঞ্চলনায় বক্তব্য রাখেন-উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপি’র সদস্য সাজেদুর রহমান রানা।

উপজেলা ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকার,উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লর্ড,উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামীমুল হক শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম মোস্তফা বাবু,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রুবেল সাদী ও তাঁতীদলের সাধারণ সম্পাদক এসএম মাসুদ রানাসহ প্রমূখ। মানববন্ধনে বক্তরা পুলিশের নানাবিধ মিথ্যা মামলায় হয়রানী ও গুম থেকে নিরাসনের মুক্তি দাবী করেন। এসময় মিঠাপুকুর উপজেলার ১৭টি ইউনিয়নের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পলাশ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর