বন্ধুর হবু স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, ইমামসহ গ্রেপ্তার ৩

ব‌রিশালে বন্ধুর হবু স্ত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণের অভিযোগে মসজিদের ইমাম, মাদরাসার শিক্ষক ও কলেজপড়ুয়া এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে ব‌রিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, আসামিদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (২৭ নভেম্বর) ধর্ষণের শিকার ছাত্রীর মামলা গ্রহণ করে রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন বরিশাল নগরীর রূপাতলী উকিল বাড়ি সড়কের জামিয়া কাসিমিয়া মাদ্রাসার শিক্ষক আবিদ হাসান ওরফে রাজু, বাবুগঞ্জ উপজেলার গাঙ্গুলি বাড়ি মোড় এলাকার বাইতুল মামুর জামে মসজিদের ইমাম আবু সাইম হাওলাদার এবং সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ছাত্র হৃদয় ফকির।

তিনজন তিন এলাকার বাসিন্দা হলেও তারা আগে একই বাসায় ভাড়া থাকতেন। সেই সূত্রে পরিচয় এবং ঘটনার সময়ে তারা পরস্পরের সঙ্গে যোগাযোগ করে একই বাসায় মিলিত হয়ে অপরাধ সংঘটিত করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে বলে জানায় পুলিশ।

মামলার বাদী মাদরাসা ছাত্রী এবার এসএসসি পরীক্ষা দেন। তার সঙ্গে একই এলাকার মাহফুজুর রহমান সায়মনের প্রেমের সর্ম্পক ও পারিবারিকভাবে বিয়ের কথা ঠিক হয়। বিষয়টি সায়মনের বন্ধু আবিদ হাসান, সাইম এবং হৃদয় ফকির জানতো।

গেল ২০ আগস্ট রাতে হৃদয় ফকির ওই ছাত্রীকে ফোন করে জানায়, সায়মন অন্য নারীদের সঙ্গে মেলামেশা করেন। বিষয়টি প্রথমে বিশ্বাস করেনি সায়মনের হবু স্ত্রী। পরে অপর দুই বন্ধু বললে বিশ্বাস করে এবং সায়মনের বন্ধুরা জানায় ২৭ আগস্ট বরিশাল সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের শের-ই-বাংলা সড়কে হৃদয় ফকিরের ভাড়া বাসায় সায়মন মেয়ে নিয়ে যাবে।

সায়মনকে ধরতে ওই ছাত্রীকে ওই বাসায় যাওয়ার জন্য বলে। ওই ছাত্রী সেখানে গেলে, তিনজনে মিলে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে।

এদিকে ধর্ষণের ঘটনার পর ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এতে বাধ্য হয়ে কোথাও চিকিৎসা না নিয়ে বাড়ি ফিরে আসে। এরপর ধর্ষণের ভিডিওর কথা বলে ওই ছাত্রীকে ব্লাকমেইল করে ৫ বার সেই বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবী করলে তা দিতে অপারগতা প্রকাশ করে ছাত্রী।

একপর্যায়ে অভিযুক্তরা ওই ভিডিও হবু বর সায়সমনের পিতাকে দেখালে বিষয়টি জানাজানি হয়। পরে হবু স্বামীর সহায়তায় রোববার থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর