রাজশাহীতে বিএনপির সমাবেশ সফল করতে কড়া প্রস্তুতি

রাজশাহীতে বিএনপির গণসমাবেশ ৩ ডিসেম্বর। এ উপলক্ষে কড়া প্রস্তুতি চলছে। সমাবেশ সফল করতে জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে চষে বেড়াচ্ছেন দলের শীর্ষ নেতাকর্মরা বলছেন, মামলা এবং গ্রেফতার আতঙ্ক থাকলেও সমাবেশ সফল করবেন তারা।

প্রস্তুতি ও সমন্বয় সভায় ব্যস্ত সময় পার করছেন রাজশাহী বিএনপি ও এর অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিভাগের ৮ জেলার উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে চলছে সভা সমাবেশ। পরিবহন ধর্মঘটসহ সরকারের নানা বাধা বিবেচনায় নিয়ে নানা কৌশলে এগুচ্ছেন নেতাকর্মীরা।

রাজশাহী বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ অভিযোগ করেছেন সমাবেশকে ঘিরে নেতাকর্মীদের নামে মামলা ও গ্রেফতার করা হচ্ছে।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ষড়যন্ত্রমুলক মামলাকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়েছেন। তবে মামলা ও গণগ্রেফতারের কথা অস্বীকার করে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানিয়েছেন শুধু ওয়ারেন্টভুক্তদের গ্রেফতার করা হচ্ছে। এদিকে ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশের আগে রাজশাহীতে ব্যাপক জনসমাগম দেখাতে চায় বিএনপি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর