কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন কলাপাড়ার তরিকুল মৃধা

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরের ধুলাসারের তরিকুল ইসলাম মৃধা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ৩১ জুলাই ২০২২ তারিখের স্বাক্ষরিত একটি প্যাডে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মননীত করা হয়। যা সোমবার (২৮) নভেম্বর সন্ধ্যায় সামাজিক যোগাযোগ প্রকাশ পায়। পরে এ খবরে এলাকায় আনন্দ মিছিল সহ মিষ্টি বিতরণ করছে কলাপাড়ার ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

কেন্দ্রীয় ছাত্রলীগের নব নির্বাচন সদস্য তরিকুল ইসলাম মৃধা মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ছিলেন পরে কদিন আগে পটুয়াখালী জেলা কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

এ ব্যাপারে তিনি বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে তৃণমূল পর্যায়ে ছাত্রলীগ করে আজকের সবার ভালোবাসায় এবং আমার কর্মের মাধ্যমে আমাকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মূল্যায়ন করেছেন এতে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন কেন্দ্রীয় ছাত্রলীগের এই নেতা।

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর