সারিয়াকান্দিতে ব্যবসায়ীকে আহত করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

বগুড়ার সারিয়াকান্দিতে ধান-চাল ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও ৫ থেকে ৭ জনকে অজ্ঞাত নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ২৭ নভেম্বর রবিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় চন্দনবাইশা ইউনিয়নের ঘুঘুমারী দক্ষিণ পাড়া গ্রামের মৃত নবাব আলী আকন্দের ছেলে ধান-চাল ব্যাবসায়ী কামাল আকন্দ ব্যবসার কাজ শেষে করে মোটরসাইকেল যোগে তার নিজ বাড়ীতে ফিরছিলেন।

ঘুঘুমারী তিনমাথা মোড় বাবলুর বাড়ীর পাশে আসলে ৫ থেকে ৭ জনের সংঘবদ্ধ দুষ্কৃতকারীরা তার পথরোধ করে অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারপিট করে। এলোপাতাড়ি মারপিটে ব্যবসায়ী কামাল আকন্দ মাটিতে লুটিয়ে পড়লে তার পকেট থেকে নগদ এক লাখ পাঁচ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় দুষ্কৃতকারীরা।

এ সময় কামাল আকন্দ’র চিৎকারে প্রতিবেশী বাদশা প্রামানিক, মোছাঃ মর্জিনা বেগমসহ আরও কয়েকজন তাকে উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা করানো হয়।
এ ঘটনায় ২৮ নভেম্বর ভুক্তভোগী কামাল আকন্দ বাদি হয়ে একই এলাকার মৃত জাহা বক্স এর ছেলে মোঃ ফটিক আকন্দ (৫০) ও তার দুই ছেলে রাশেদ (২৩), রানা (২০) এর নাম উল্লেখ করে আরও অজ্ঞাত নামা ৫/৭ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশ।

এবিষয়ে অভিযুক্ত ফটিক আকন্দ ও তার দুই ছেলে রাশেদ ও রানার বক্তব্য নিতে গেলে বাড়িতে তাদের কাউকে পাওয়া যায়নি। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সারিয়াকান্দি থানার পুলিশ উপ-পরিদর্শক এসআই মোঃ নজরুল ইসলাম বলেন, সঠিক তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিনহাজুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর