পটুয়াখালীতে গাঁজা ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

পটুয়াখালীতে এক কেজি গাঁজা এবং একশত সাত পিচ ইয়াবাসহ মাদক কারবারি স্বামী সেলিম মিয়া (৪৫) ও স্ত্রী ফলোয়ার বেগম (৪০) নামে নারীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার সময় গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া এলাকার আকন বাড়ীর দরজায় মধু আকনের দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সেলিম মিয়া নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার এনায়েত নগর এলাকার ইসমাইল মিয়ার ছেলে এবং ফলোয়ার বেগম আমখোলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাঁশবুনিয়া এলাকার আজাহার হাওলাদারের ছেলে।

ডিবি পুলিশের এসআই (নিঃ) এম নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া এলাকার আমখোলা টু শাখারিয়া সড়কের আকন বাড়ীর দরজার মধু আকানের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক কারবারি স্বামী সেলিম মিয়া ও স্ত্রী ফলোয়ার বেগমকে এক কেজি গাঁজা ও একশত সাত পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা বলেন, গ্রেফতারকৃত দুজন সম্পর্কে স্বামী স্ত্রী এবং তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেন। এছাড়া আসামীদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

নয়ন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর