ব্যাচেলর পয়েন্ট নাটকে ‘লগে আছি ডটকমের’ এমডি গ্রেপ্তার

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি। ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে নাটকটির নতুন একটি পর্ব উন্মুক্ত করা হবে। এই পর্বে ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু গ্রেপ্তার হন। এদিন বিকেলে নাটকটির সেই দৃশ্যের একটি ছবি নির্মাতা অমি অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে টুইস্ট দেন দর্শকদের।

অমি জানিয়েছেন, গল্পের প্রয়োজনে তৈরি করা হয়েছে চরিত্রটি। এলাকার বড় ভাই বাচ্চু কোটি কোটি টাকার অর্ডার নেয় ‘লগে আছি ডটকম’ থেকে। কিন্তু সেই অর্ডারের পণ্যগুলো ঠিকমত দিচ্ছে না। এ কারণে তার বিরুদ্ধে মামলা করে গ্রাহকরা। সেই মামলায় গ্রেপ্তার করা হয় বাচ্চুকে।

তিনি আরও জানান, নাটকের শুভ ও হাবু টাকা বিনিয়োগ করে ‘লগে আছি ডটকম’-এ। কিন্তু একটা সময় ধরা খায় তারা। তবে শেষ পর্যন্ত কী হবে তা জানার জন্য নাটকটি দেখতে হবে দর্শকদের।

সম্প্রতিই কাতার বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে এই নির্মাতা ‘ব্যাচেলরস ফুটবল’ নাটক নির্মাণ করেন। যেখানে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের খেলার আয়োজনের সব খরচ বহন করেন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু।

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চতুর্থ সিজনে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর