৪৮ বছর বয়সে এসএসসি পাস করলেন পৌর কাউন্সিলর

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরসভার দুইবারের নির্বাচিত কাউন্সিলর আব্দুস সামাদ ৪৮ বছর বয়সে এসএসসি পাস করেছেন। তিনি কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে পীরগঞ্জ কারিগরি উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৪.৯৩ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে পরীক্ষার ফল হাতে পেয়েছেন তিনি।

গুয়াগাঁও মহল্লার বাসিন্দা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর সামাদ দুই পুত্রসন্তানের বাবা। তার বড় ছেলে নাহিদ হাসান ২০২০ এসএসসি পাস করে বর্তমানে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটে পড়ছে। আর ছোট ছেলে সজিব আলী পীরগঞ্জ এস আই সিনিয়র ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

কাউন্সিলর আব্দুস সমাদ বলেন, পারিবারিক সমস্যার কারণে ছোটবেলায় তিনি পড়ালেখা করতে পারেননি। পৌর কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে তাকে মিশতে হচ্ছে। সমাজের সঙ্গে তাল মিলাতে তার প্রতিষ্ঠানিক শিক্ষার দরকার আছে এমন অনুভব থেকেই এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া তার। এটা তার জন্য জরুরি ছিল।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর