সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিলেন মেরী

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সালমা ইসলাম মেরী।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে পরিবারের সদস্য ও ওয়ার্ডের মুরুব্বিরাসহ ছয় নং আসন ১৬, ১৭ ও ১৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয়ে নিয়ে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে আসছে ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনের তৃতীয় নির্বাচনে অংশ নিচ্ছে সালমা ইসলাম মেরী।

আসছে আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশের তৃতীয় নির্বাচনের ভোট উৎসবের আয়োজন করে দিন ধার্য করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর। প্রার্থীরা ১৭ দিন প্রচার-প্রচারণার সুযোগ পাবেন। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেলে সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ভোট কেন্দ্রগুলোতে ইভিএম ছাড়াও সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে বলে জানিয়েছেন ইসি।

পলাশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর