জিপিএ-৫ পেলেন তিনবারের মেম্বর মোমিন

এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে টানা তিনবারের সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা শুভগাছা ইউনিয়নের ৪ নম্বর ঝুনকাউল ওয়ার্ডের মেম্বার আব্দুল মোমিন। এলাকাবাসীর মুখে মুখে এখন তার নাম।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে সারাদেশে একযোগে এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর থেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন এলাকাবাসী। নানা বয়সী মানুষ ভীর করছে তার আশেপাশে৷

জনপ্রিয়তার শীর্ষে তিনি আগে থেকেই। মেম্বর আব্দুল মোমিন ঝুনকাইল এলাকার শামসুল হকের ছেলে। তিনি রায়গঞ্জ উপজেলার জি. আর. মডেল হাই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়ে মানবিক শাখায় পাশ করেছেন।

এক প্রতিক্রিয়ায় আব্দুল মোমিন বলেন, অনেকেই আমাকে বলত আমি নাকি পড়ালেখা জানি না। এলাকার লোকজনকে সেবা দিতে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন মনে করি। তাই আমি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করি। আল্লাহর রহমতে, সকলের দোয়ায় আমি জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছি। ইউপি চেয়ারম্যান, সব মেম্বার ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছি।

শুভগাচ্ছা ইউনিয়ন পরিষদের আরেক মেম্বার মোনোয়ার ইসলাম মারসু বলেন, তার এই কৃতিত্বে আমরা অনেক খুশি। তার এমন কর্ম প্রশংসার যোগ্য।

শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন সেখ বলেন, এটি খুবই ভালো খবর। স্বনির্ভর জাতি গঠনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। এসএসসি পরীক্ষায় তার সাফল্যে এতে আমরা ইউনিয়নবাসী উচ্ছ্বসিত।

নাজমুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর