এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ‘ইএমসিএইচ ক্যাফেটেরিয়া’র যাত্রা

স্বাস্থ্যকর পরিবেশে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন খাবারের অঙ্গীকার নিয়ে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে আগামীকাল মঙ্গলবার থেকে যাত্রা শুরু করছে ‘ইএমসিএইচ ক্যাফেটেরিয়া’।

বিষয়টি নিশ্চিত করে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এর স্বত্বাধিকারী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি জানান, সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন খাবারের অঙ্গীকার নিয়ে আমাদের ক্যাম্পাসে ইএমসিএইচ ক্যাফেটেরিয়া যাত্রা শুরু করবে আগামীকাল ইনশাআল্লাহ। বাঙালির রসনা বিলাসের পরিপূর্ণ চাহিদা মেটাতে আমাদের কর্মিদের থাকবে প্রানন্তকর চেষ্টা।

যে কেউ মেনুকার্ড দেখেই খাবারে বৈচিত্র্য অনুভব করতে পারবেন উল্লেখ করে ত্রাণ প্রতিমন্ত্রী আরও জানান, জিভে জল আনা দারুণ স্বাদের মজাদার খাবারের আয়োজন নিঃসন্দেহে ভোজনরসিকদের দেবে ভিন্ন‌রকম অভিজ্ঞতা। ফাষ্ট ফুড আইটেম ছাড়াও লাইভ গ্রিল, ওয়েস্টার্ন খাবারের স্বাদ তুলে দিতে বাছাই করা দেশসেরা মাস্টার শেফরা এখন আপনাদের অপেক্ষায়। তাদের হাতের জাদুতে মুগ্ধ হওয়ার সুযোগ নিতে সবাইকে আমন্ত্রণ।

মামুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর