বিএনপির সমাবেশে ক্ষমতাসীন আ. লীগ কোনো বাধা দেবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি যে সমাবেশ করতে যাচ্ছে তাতে ক্ষমতাসীন আওয়ামী লীগ কোনো বাধা দেবে না এবং সমাবেশের ধারেকাছেও আওয়ামী লীগের কোনো নেতাকর্মী যাবে না। এছাড়াও বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশে কোনো দুর্ভোগ সৃষ্টি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

সোমবার (২৮ নভেম্বর) দিনাজপুরে গোর-এ শহীদ মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে, তাদের সমাবেশ বন্ধ করার জন্য ডিসেম্বরের ৮ তারিখে ছাত্রলীগের সম্মেলন ডাকা হয়েছে। কিন্তু আমাদের নেতা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দরকার নেই, তারা সমাবেশ করুক, সময়টা বদলে দিন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা ছাত্রলীগের সম্মেলনের সময়টা এগিয়ে নিয়ে এসেছি। এটা আপনাদের (বিএনপির) আন্দোলনের ফসল না, এটা শেখ হাসিনার উদারনৈতিকতার ফসল। যে উদারতার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত হয়ে কারাগারে থাকার কথা, সেখানে নির্বাহী আদেশে শেখ হাসিনা তাকে বাসায় থাকার অনুমতি দিয়েছেন।

বার্তাবাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর