প্রেমে সাড়া না পেয়ে স্কুলছাত্রীর গোসলের ভিডিও ভাইরাল

বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীর গোসলের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রাসেল মিয়া (২১) নামে এক বখাটে ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আজ সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্কুলছাত্রীর গোসলের ৫০ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়।

ঘটনার পর থেকে ওই বখাটে ও তার দুই সহযোগী পলাতক রয়েছেন।
মামলা সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রী উপজেলার একটি স্কুলে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে। প্রায় এক বছর ধরে তাকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিলেন হাসখালী গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে রাসেল মিয়া (২১)। মেয়েটি প্রেমে সাড়া না দিলে ক্ষুব্ধ হয়ে ওঠে রাসেল।

প্রায় এক মাস আগে মেয়েটি নিজ বাড়িতে গোসলের সময় রাসেল মিয়া কৌশলে নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন। পরে বড়চাপড়া গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে জিয়াম সরদার (২০) ও সাবু মণ্ডলের ছেলে সজিব মণ্ডলের (১৯) সহযোগিতায় ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় রাসেল। পরবর্তীতে তা ভাইরাল হয়।

১৪ নভেম্বর রাতে ওই স্কুলছাত্রী বিষয়টি জানতে পেরে তার মাকে জানায়। এ ঘটনায় শুক্রবার (২৫ নভেম্বর) মেয়েটির মা বাদী হয়ে রাসেল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি তদন্ত করে সত্যতার প্রমাণ পেয়ে রবিবার (২৭ নভেম্বর) রাতে থানায় মামলা রেকর্ড করেছে। এ মামলার আসামিদের আটকের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর