ইন্দুরকানীতে উপজেলা বিএনপির কমিটি ঘোষণা

পিরোজপুরের ইন্দুরকানীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র উপজেলা শাখায় ৭ সদস্য বিশিষ্ট নতুন (আংশিক) আহবায়ক কমিটি ঘোষণা করেছে জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব।

রবিবার (১৭ নভেম্বর) পিরোজপুর জেলা বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দিয়েছেন।

কমিটিতে মোহাম্মদ ফরিদ আহম্মেদ’কে আহবায়ক, আব্দুর রাজ্জাক হাওলাদার’কে সিনিয়র যুগ্ম আহবায়ক ও আলমগীর কবির মান্নুকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিতে যুগ্ন আহবায়ক হিসেবে রয়েছেন আহসানুল হক ছগির, মস্তান হাফিজ, ডাঃ মোঃ ইব্রাহিম হোসেন ও শাহরিয়ার মোঃ আব্দুল্লাহ সোহেল।

নবগঠিত আহবায়ক কমিটির নেতারা জানান, নতুন দায়িত্ব পেয়ে আমরা অনেক আনন্দিত এজন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহাসচিব ও জেলার আহবায়ক ও সদস্য সচিব সহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আমরা দলের সকল নেতা-কর্মীর কাছে দোয়া চাই এবং দলের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

নেতারা আরও বলেন, তৃণমূলের সকল নেতা-কর্মীকে নিয়ে কাজ করতে চাই। কাউকে বঞ্চিত করে নয়। দলের সবাইকে নিয়ে সাংগঠনিক ভিত আরও শক্তিশালী করে তৃণমূল পর্যায়ে দলের সাংগঠনিক কাজকে আরও গতিশীল করতে চাই।

নাছরুল্লাহ/বার্তাবাজার/এইচ এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর