সিলেটে বিএনপি নেতা বদরুজ্জামান সেলিম কারাগারে

সিলেট মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও গত সিসিক নির্বাচনের মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ রবিবার (২৭ নভেম্বর) বেলা ১১টার দিকে তিনি সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

আদালত সূত্রে জানা গেছে, গত জাতীয় সংসদ নির্বাচনের সময় দায়ের করা একটি নাশকতামূলক মামলায় বদরুজ্জামান সেলিম আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। এ সময় বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বদরুজ্জামান সেলিমের আইনজীবী আল আসলাম মুমিন।

বদরুজ্জামান সেলিমকে কারাগারে পাঠানোর প্রতিক্রিয়া জানতে সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমেদ চৌধুরী’র সাথে কথা হলে তিনি বার্তা বাজারকে বলেন, বদরুজ্জামান সেলিমকে কারাগারে পাঠানোয় জেলা বিএনপি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।সরকার পুরনো গায়েবি মামলা পুণরায় পূনরুজ্জীবিত করে নতুন স্টাইলে বিএনপিকে দমাতে চায়।এইসব গায়েবি মামলা দিয়ে বিএনপিকে দমাতে পারবেনা বলেন এডভোকেট এমরান আহমেদ চৌধুরী।

এদিকে বদরুজ্জামান সেলিমকে কারাগারে পাঠানোর প্রতিক্রিয়ায় সিলেটের বিএনপি ও অঙ্গ সংঘটনের নেতাকর্মীরা সোস্যাল মিডিয়ায় নিন্দা প্রকাশ করতে দেখা গেছে। উল্লেখ্য বদরুজ্জামান সেলিম সিলেট বিএনপি পরিবারের একজন পরিচ্ছন্ন ব্যক্তি। গত সিসিক নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তিনি।পরে অবশ্য প্রার্থীতা প্রত্যাহার করে দলকে সমর্থন জানান।

সাইফুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর