সরিষাবাড়ীতে ইজিপিপি প্রকল্পে রাস্তায় মাটি ভরাট কাজের উদ্বোধন

জামালপুরের সরিষাবাড়ীতে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) এর ৪০ দিনের কর্মসূচির আওতায় রাস্তায় মাটি ভরাট কাজের উদ্ভোধন করা হয়েছে। রবিবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া ও টাকুরিয়া গ্রামের গুরুত্বপূর্ণ দুইটি সড়কের কাজের উদ্ভোধন করা হয়।

পোগলদিঘা ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, ২০২২-২৩ অর্থ বছরের অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) ১ম পর্যায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মালিপাড়া পাকা রাস্তা থেকে দুলাল মেম্বারের বাড়ী হয়ে উত্তর দিকে টাকুরিয়া জালাল হাজির বাড়ী পর্যন্ত দুই কিলোমিটার রাস্তা মাটি ভরাট করে সংস্কার কাজের উদ্ভোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হুমায়ুন কবির, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম ডা. শাহান শাহ মোল্লা, ইউপি সচিব রফিকুল ইসলাম, ইউপি সদস্য কহিনুর ইসলাম, আমির হোসেন মনো, মোস্তাফিজুর রহমান সোনা, শাহানাজ পারভিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মনির/বার্তাবাজার/এইচ এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর