শিশুটিকে ৬ টুকরো করে সাগরপাড়ে ফেলে দেয় ভাড়াটিয়া

চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকা থেকে শিশু আলিনা ইসলাম আয়াতের নিখোঁজ রহস্যের জট খুলেছে। মূলত মুক্তিপণের জন্য অপহরণের পর ৬ বছর বয়সী এই ফুটফুটে শিশুকে শ্বাসরোধে হত্যার পর লাশ ৬ টুকরো করে সাগরপাড়ে ফেলে দেয় সাবেক ভাড়াটিয়া আবির।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে সিপিজেডের আকমল আলী রোডের পকেট গেট এলাকা থেকে ঘাতক আবিরকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি টিম। পরে সে হত্যাকাণ্ডের বর্ণনা দেয়।

ঘটনাস্থলে থাকা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক ইলিয়াস খান বলেন, ‘আবির আলী নামে আয়াতদের সাবেক ভাড়াটিয়া মুক্তিপণের উদ্দেশ্যে ঘটনার দিন বিকেলে অপহরণ করে। পরে সে চিৎকার করলে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে মরদেহ আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরো করে। তারপর কাট্টলীর সাগরপাড়ে ফেলে দেয়। এখন আমরা লাশের টুকরো উদ্ধারে সাগরপাড়ে আছি।

উল্লেখ্য, গত ১৫ই নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার এলাকার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এরপর দিন শিশুর বাবা সোহেল রানা ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করলেও কোন হদিস মিলেনি। শিশু আয়াতের অপহরণের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর