ইংল্যান্ডকে কাঁদিয়ে ইরানের নাটকীয় জয়

খেলার শেষ বাঁশি বাজতে তখন বাকি মাত্র ১ মিনিটের মতো। রেফারিও হয়ত খেলা শেষের বাঁশি বাজানোর প্রস্তুতি নিচ্ছে। তবে ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচে রীতিমতো বিধ্বস্ত হওয়া ইরান জয়ের জন্য মরিয়া হয়ে ছুটছিল।

ঠিক এমন সময় ওয়েলসের ডি-বক্সের বাইরে বল পেয়ে যান ইরানিয়ান ডিফেন্ডার রোজবেহ চেসমি। কিছু বুঝে উঠার আগেই আচমকা ওয়েলসের গোলমুখে সজোরে শট মারেন চেসমি। আর তাতে খেলার শেষ বাঁশি বাজার কিছু সময় আগে লিড পেয়ে যায় ইরান।

ওয়েলসের হারও তাতে নিশ্চিত হয়ে যায় প্রায়। স্টেডিয়ামে উপস্থিত ওয়েলস দর্শকদের মাথায় হাত পড়ে যায়। দুঃখ শেষ করে মাথা থেকে ওয়েলস দর্শকরা হাত নামাতে যাবেন, ঠিক সেই সময় আবারও আক্রমণ ইরানের। ইনজুরি সময়েই তিন মিনিটের ব্যবধানে ওয়েলসের জালে আবারও গোল করে বসেন ইরানের রামিন রেজাইন।

যার ফলে আহমেদ বিন আলী স্টেডিয়ামে শেষ পর্যন্ত ২-০ গোল ব্যবধানের জয়ের হাসি হাসে ইরান। ফেভারিট হয়েও হার দেখে মাঠ ছাড়ে গ্যারেথ বেলের ওয়েলস।

এদিন ম্যাচে বল দখলেই কেবল এগিয়ে ছিল ওয়েলস। নয়ত পুরো ম্যাচে এককভাবে আধিপত্য দেখিয়েছে ইরান। ম্যাচে তিনবার বল জালে জড়ায় ইরান। তারমধ্যে অফসাইডের কারণে একটি বাতিল হয়। তবে ইনজুরি সময়ে ৩ মিনিটের ব্যবধানে ২ গোল করে শেষ হাসি ইরানের।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর