তারাকান্দিতে জেলা আ.লীগের সম্মেলন সফল করতে পথসভা

জামালপুরের সরিষাবাড়ীতে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ও সম্মেলন সফল করতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসীর যৌথ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি বাসস্টেশন থেকে মিছিলটি বের হয়ে যমুনা সার কারখানার প্রধান গেট হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কান্দারপাড়া সরিষাবাড়ী-ভূয়াপুর মহাসড়কে এক পথ সভায় মিলিত হয়।

পথ সভায় বক্তব্য রাখেন, তাকুয়া পরিবহনের চেয়ারম্যান ও তরুন শিল্পপতি, বাস মালিক সমিতির নেতা ময়নুল ইসলাম, পোগলদিঘা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম উজ্জল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিক লীগ তারাকান্দি শাখার সাধারণ সম্পাদক শামিম তরফদার, যুবলীগ নেতা আনোয়ার সাহাদত টিটু, আশরাফুল ইসলাম রানা, কামাল হোসেন, মোহাম্মদ আলী কাইঞ্চা, মিঠু আহমেদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মনির/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর