রংপুরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ

রংপুরের মিঠাপুকুর উপজেলায় মাতালের আক্রমণের স্বীকার হয়েছে দৈনিক দেশ বাংলার স্টাফ রিপোর্টার খন্দকার রাকিবুল ইসলাম। তাকে রক্ষা করতে গিয়ে বেধড়ক মারপিটের স্বীকার হয়েছেন সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা।

এ বিষয়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম বাড়িতে ফেরার পথে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের কাটাআমদরগা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে বিবাদী আজিজুল ইসলাম (২৮) পিতা-শাহজাহান আলী, সাং-জয়রামপুর আনোয়ার (তেলিপাড়া) মদ্যপান অবস্থায় পথরোধ করে দাড়িয়ে নোংরা ভাষায় গালিগালাজ করার একপর্যায়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলামকে মারমুখি হয়। তাকে রক্ষা করার জন্য সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা এগিয়ে আসলে বিবাদী আজিজুল ইসলাম বেধড়ক মারপিট করে ও মোতাসিম বিল্লার হাতে থাকা স্যামসাং টাচ মোবাইল ফোন ভেঙে ফেলে। অতঃপর এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে সাংবাদিককে পুনরায় মারপিট ও মিথ্যা মামলা করার হুমকি প্রদান করে।

এ বিষয়ে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলাম জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে মাতাল আজিজুল ইসলাম বিনাকারণে আমাকে পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে ও আমার উপর হামলা করেছে।আমাকে রক্ষা করতে গিয়ে সঙ্গীয় ক্যামেরাপারসন মোতাসিম বিল্লা বেধড়ক মারপিটের স্বীকার হয়েছেন। আমি এর সুষ্ঠু বিচার চাই।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান বার্তা বাজারকে জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। আমরা অভিযোগের পরিপ্রেক্ষিতে, ঘটনাস্থলে তদন্তের জন্য অফিসার পাঠিয়েছি। তদন্ত শেষ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পলাশ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর