বিএনপি বেইমানের দল, খুনিদের দল: কাদের

বিএনপি বেইমানের দল। খুনিদের দল। খুনিদের দায়মুক্ত করার জন্য আইন করেছে। এরা জেলহত্যা করেছে। এদেরকে বিশ্বাস করবেন না বলে মন্তব্য করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর জেলা আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘জিয়াউর রহমান পেছনে না থাকলে বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না। জেল হত্যার সাহস পেত না। শহরে বড় লোকের বাড়ির সামনে লেখা থাকে ‘কুকুর হইতে সাবধান’।

তিনি আরও বলেন, আমি বলি ‘বিএনপি হতে সাবধান’। ক্ষমতায় থাকতে বিদ্যুৎ খেয়েছে। আবার যদি ক্ষমতায় আসে পুরো দেশটাকে গিলে খাবে। খেলা হবে, ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে। খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে’।

তিনি আরও বলেন, ‘খেলা হবে বিএনপির বিরুদ্ধে। আগামী বিজয়ের মাসে রাজপথে, খেলা হবে আগামী নির্বাচনে। আপনারা প্রস্তুত হয়ে যান। বিজয়ের মাসে প্রস্তুত হয়ে যান, খেলা হবে নির্বাচনে। খুলনার মনজুর ইমাম, হুমায়ুন কবির বালু, নাটোরের মমতাজসহ খুনিদের দলের বিরুদ্ধে খেলা হবে’।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়ন চালিয়ে যেতে হবে। দেশের উন্নয়ন জন্য শেখ হাসিনার সরকার দরকার। শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে’।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর