লক্ষ্মীপুরে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড হয়েছে। এ সময় উভয়পক্ষের হাতাহাতিতে এসআইসহ তিন পুলিশ সদস্য ও ছাত্রদলের ১২ নেতাকর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর শহরের প্রধান ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। শহরের চক বাজার এলাকা থেকে মিছিলটি বের করে ছাত্রদল।

আহত পুলিশ সদস্যরা হলেন- শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আনিসুজ্জামান, কনস্টেবল সফিক ও জিসান।

আহত ছাত্রদল নেতাকর্মীরা হলেন- সাজ্জাদ হোসেন শুভ, আশরাফ হোসেন, নোবেল আহমেদ, মো. শাহীন, সুহাস হান্নান, শহীদুল ইসলাম, সোহেল, ফারুক হোসেন, ইকরাম, সাব্বির হোসেন, রাসেল মাহমুদ ও শাওন হাওলাদার। তারা ছাত্রদলের বিভিন্ন শাখার নেতাকর্মী।

দলীয় সূত্রে জানা যায়, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতাদের ওপর হামলার ঘটনায় লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন মিছিলে নেতৃত্ব দেন। শহরের ব্রিজ পার হলেই তাদের মিছিলে পুলিশ বাধা দেয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে বাধা দিয়েছে। এ সময় ঘুষি-লাথি মেরে ১২ জন নেতাকর্মীকে আহত করে পুলিশ।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা আক্রমণাত্মক ছিল। বাজারে যানজট সৃষ্টি করে তারা মিছিল বের করে। এতে বাধা দিলে তারা পুলিশের উদ্দেশ্যে ইট-পাটকেল ছোড়ে। আমাদের তিনজন সদস্য আহত হয়। পরে তাদের মিছিল ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। তবে কাউকে আহত করা হয়নি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর