কুমিল্লায় আসছেন ক্যারিবিয়ান কিং

বিপিএলের নবম আসরের ড্রাফটের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে অনেক আগেই। আগামী ২৩ নভেম্বরে অনুষ্ঠিত হবে খেলোয়াড় বাছাইয়ের এ প্রক্রিয়া। তবে গেল কিছু ধরেই দল গোছানোর কাজে ব্যস্ত সময় কাটাচ্ছে ফ্র্যাঞ্চাইজি মালিকরা। আগেভাগেই পছন্দের তারকাকে দলে ভেড়াতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই তালিকায় সর্বশেষ সংস্করণ এনেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার দলটির সঙ্গে যুক্ত হয়েছেন ক্যারিবিয়ান তারকা ব্রেন্ডন কিং।

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে বিষয়টি জানিয়েছে কুমিল্লা কর্তৃপক্ষ। সেখানে তারা লিখেছে, ‘ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের খেলোয়াড় মানেই টি-২০তে চার-ছক্কার ঝড়। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে বিপিএল মাতাতে আসছে ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ব্যাটার ব্রেন্ডন কিং।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুস্তাফিজুর রহমানকে নিয়েছে দলের আইকন ক্রিকেটার হিসেবে। এছাড়া পাকিস্তানের তারকা শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ানকেও দলে যোগ করেছে তারা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর