আধুনগর বাজারে নৌকা মার্কার প্রার্থী খোরশেদ আলম চৌধুরীর ব্যাপক গণসংযোগ

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরী (নৌকা) প্রতীকে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন লোহাগাড়ার মানুষের মাঝে। বৃদ্ধ নারী পুরুষ যুবক সহ সকলের মাঝে নির্বাচনী আমেজ সৃষ্টি করেছেন।

জানা গেছে, উপজেলার প্রতিটি এলাকায় তিনি হাট ঘাট মাঠে গিয়ে মানুষের সঙ্গে কথা বলছেন। যাচ্ছেন ভোটারদের ঘরে ঘরে। তার জন্য মাঠে নেমেছেন এবং কাজ করছেন এলাকার মান্যগণ্য ব্যক্তিরাও। প্রতিটি এলাকায় তিনি প্রতিদিন গণসংযোগ করছেন। ইউনিয়নের প্রতিটি এলাকায় নেতাকর্মী ও মান্যগণ্য ব্যক্তিদের সঙ্গে করছেন মত বিনিময় সভা। তরুণ ও যুবক ছাত্র সমাজের মাঝেও ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।

২৫ মার্চ সোমবার আধুনগর বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন। এই সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া, সাবেক ইউপি মেম্বার দেরাস, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন শিকদার সুমন, যুবলীগ নেতা কায়সার চৌধুরী সহ প্রমুখ। গণসংযোগকালে এলাকাবাসীর ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন প্রার্থী।

উল্লেখ্য, আইনি জটিলতায় স্থগিত হওয়া ২৪ মার্চের এই নির্বাচন আগামী ৩১ তারিখ চতুর্থ ধাপে অনুষ্টিত হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর