আজ সাবেক এম.পি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন এর ১৭তম মৃত্যুবার্ষিকী

পটুয়াখালী ৪ আসনের সাবেক এম.পি ও ডিডিসি (জেলা উন্নয়ন সমন্ময়কারী), জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটি’র প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, কলাপাড়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ মোয়াজ্জেম হোসন-এর আজ (২৬ মার্চ) মঙ্গলবার ১৭তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে মরহুম এর রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে কলাপাড়া পৌরশহরের প্রতিটি মসজিদ, এতিমখানা ও তার জন্মস্থান ধূলাসার ইউনিয়নের প্রতিটি মসজিদ, মহিপুর ও রাঙ্গাবালী থানা এবং ঢাকার সেগুন বাগিচার বাস ভবনে কোরআনখানী, মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য তিনি ১৯৬৮ সালে পাকিস্তান এয়ারফোর্স-এ যোগদান করেন এবং পরবর্তীতে ১৯৭১ সালের এপ্রিলে ৯ নং সেক্টরে মেজর জলিলের অধীনে মুক্তিযোদ্ধা সমন্বয়ক হিসেবে আমতলী ও কলাপাড়া থানায় মুক্তিবাহিনী গঠনের মাধ্যমে মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত তিনি ২০০২ সালের আজকের এই দিনে খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর